চলতি নোটিসঃ
সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ✱ সার্কেল ফাউন্ডেশন দিচ্ছে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য মাত্র এক টাকায় খাতা, এক টাকায় কলম [বিস্তারিত] ✱ রাজবাড়ী সার্কেলের মূল ওয়েব সাইট উন্নতকরণ চলছে সুতরাং স্বেচ্ছাসেবক রেজিস্ট্রেশন সহ বিভিন্ন অভ্যন্তরীন কাজে বিশেষ অসুবিধা হওয়ায় টিম রাজবাড়ী সার্কেল আন্তরিক দুঃখ প্রকাশ করছে। শিগ্রই উন্নতকরণের কাজ শেষ হবে। -টিম রাজবাড়ী সার্কেল।
  • 01920671314
  • rajbaricircle@gmail.com
  • ০৩:৫০ অপরাহ্ন | মঙ্গল | ১৭ মে ২০২২
ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রতিবছর বর্ষা মৌসুমে দেশের বিভিন্ন অঞ্চলে নদীর পানি বৃদ্ধির কারণে পানি বন্দি হয়ে পড়ে প্রায় ৩১ টি জেলার মানুষ। তার মধ্যে অন্যতম একটি জেলা পদ্মা কন্যা রাজবাড়ী। অন্যান্য বছরের তুলনায় পদ্মায় পানি বেড়েছে কয়েকগুণ। ফলে পানি বন্দি হয়ে পড়েছে ৬০ হাজারের বেশি মানুষ,ক্ষয়ক্ষতি হয়েছে কয়েক হেক্টর ফসলি জমির। এবার বিশ্বজুড়ে করোনা মহামারির প্রকোপে অসহায় অবস্থায় পড়েছে এই বন্যা কবলিত অঞ্চলের মানুষগুলো। তাদের ঘরে খাবার নেই, নেই পানি বাহিত রোগের জন্য সাধারণ ঔষুধ। রাজবাড়ী সদরের মিজানপুরের মহাদেবপুর ইউনিয়নের এবং গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে শুকনা খাবার ও ঔষুধ বিতরণ করেছে সার্কেল ফাউন্ডেশন।

সার্কেল ফাউন্ডেশন উপদেষ্টা- রনি মন্ডল ও মো. জহুরুল ইসলাম (হালিম)। অন্নান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের এডমিন ও সার্কেল ফাউন্ডেশনের (সাবেক) সাংগঠনিক সম্পাদক জুবায়েদ হাসান রাকিব, সুকান্ত বিশ্বাস, মিকাইল বিন মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

সার্কেল ফাউন্ডেশনের উপদেষ্টা রনি মন্ডল ও মো. জহুরুল ইসলাম (হালিম) বলেন, সামজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমাদের সকলের উচিৎ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। সেকারণেই আমরা সার্কেল ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ এবং ঈদ পরবর্তী সময়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়েছে একইভাবে বন্যা দূর্গতদের মাঝে সামান্য শুকনা খাবার ও ঔষুধ নিয়ে এসেছি কিছুটা হলেও তাদের সমস্যা লাঘবের জন্য। সার্কেল ফাউন্ডেশন ” শিক্ষা,সেবা, সচেতনতা” স্লোগানে ২০২০ সালের মাঝ সময় থেকে রাজবাড়ী জেলায় স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করছে।

ভিডিও লিংক: https://www.facebook.com/rajbaricircle/videos/3799291620087368

Leave a Reply

Your email address will not be published.

সাম্প্রতিক ইভেন্ট সমূহ